ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

ইভটিজিংয়ে বাধা দেওয়ায় দপ্তরিকে ছুরিকাঘাত, বখাটে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
ইভটিজিংয়ে বাধা দেওয়ায় দপ্তরিকে ছুরিকাঘাত, বখাটে আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় সুলতান মাহমুদ (৩৫) নামে এক দপ্তরিকে ছুরিকাঘাত করেছে সাফিউল (১৯) নামে এক বখাটে। এ ঘটনায় বখাটে সাফিউলকে আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) উপজেলার জাহাঙ্গীরগাতী, চক-সরাপপুর, বোয়ালিয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে ঘটনাটি ঘটে। আহত সুলতান মাহমুদ বোয়ালিয়া গ্রামের মো. আবু বক্কারের ছেলে ও বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি। আটক সাফিউল একই গ্রামের সেলিম হোসেনের ছেলে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হামিদ জানান, ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতো বখাটে সাফিউল। আজ সকালেও ওই ছাত্রী স্কুলে আসার পথে সাফিউল উত্ত্যক্ত করছিল। বিষয়টি প্রাইমারি স্কুলের দপ্তরি সুলতান মাহমুদের নজরে এলে তিনি প্রতিবাদ করেন। ক্ষিপ্ত হয়ে বখাটে স্কুলের ভেতরে ঢুকে প্রকাশ্যে ছুরি দিয়ে সুলতান মাহমুদের পেটে আঘাত করে। পরে স্কুলের শিক্ষক ও ছাত্ররা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আহত দপ্তরিকে চিকিৎসার জন্য বগুড়া নেওয়া হচ্ছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বখাটে সাফিউলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa