ঢাকা, শনিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

চলছে ফপইর সুবর্ণজয়ন্তী উৎসবের নিবন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
চলছে ফপইর সুবর্ণজয়ন্তী উৎসবের নিবন্ধন

ফরিদপুর: আগামী ১৪ অক্টোবর ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউটের (ফপই) ৫০ বছর পূর্তিতে সুবর্ণজয়ন্তী উৎসব হবে। এ উৎসবে অংশগ্রহণের নিবন্ধন শেষ হবে ৩০ সেপ্টেম্বর।

সোমবার (২৬ সেপ্টেম্বর) ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউট অ‍্যালামনাই অ‍্যাসোসিয়েশন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করছে। জাঁকালো সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে সুবর্ণজয়ন্তীকে স্মরণীয় করে রাখতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজপোর্টাল  বাংলানিউজটোয়েন্টিফোর.কম, দৈনিক সমকাল, চ্যানেল ২৪ এবং রেডিও ফূর্তি।

এ উৎসবে নিবন্ধন করার জন্য সর্বশেষ তারিখ নির্ধারণ করা হয়েছে ৩০ সেপ্টেম্বর। এ উপলক্ষে উদযাপন কমিটি ২৪-৩০ সেপ্টেম্বর রেজিস্ট্রেশন সপ্তাহ পালন করছে। অনলাইনে নিবন্ধন করার জন্য রেজিস্ট্রেশন চলছে। লিঙ্ক: https://regevent.fpiaabd.org , রেজিস্ট্রেশন সংক্রান্ত যেকোনো সহযোগিতার জন্য যোগাযোগ করুন ০১৭১৩৬১৩৪৪৪, ০১৭১১৫৭২৭২৪ নম্বরে।  

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa