ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

পিঠা উৎসবের টাকা পেল তানভীরের পরিবার 

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
পিঠা উৎসবের টাকা পেল তানভীরের পরিবার 

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নোত্থান পাঁচ মাস বয়সী শিশু তানভীরকে বাঁচাতে পিঠা উৎসবের আয়োজন করেছে। দুই দিনব্যাপী এ আয়োজন থেকে প্রাপ্ত টাকা তানভীরের পরিবারের কাছে হস্তান্তর করেছে সংগঠনটি।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সংগঠনের প্রচার সম্পাদক আবু রায়হান।

তিনি বলেন, তানভীরের চিকিৎসা সহায়তা দিতে স্বপ্নোত্থান যে পিঠা উৎসবের আয়োজন করেছে এ থেকে প্রাপ্ত ২৫ হাজার টাকা তার পরিবারের কাছে তুলে দেওয়া হয়েছে। স্বপ্নোত্থান সব সময় কাজ করে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে। এরই ধারাবাহিকতায় পাঁচ মাসের শিশু তানভীরের এ আয়োজন করা হয়েছে।

স্বপ্নোত্থানের সভাপতি ধীমান দাস দিব্য বলেন, 'শিশু তানভীরের তৃতীয় অপারেশনের জন্য তানভীরের পরিবার থেকে স্বপ্নোত্থানের কাছে আর্থিক সাহায্যের আবেদন করা হয়েছিল। সেই অর্থ সংগ্রহের জন্য আমরা পিঠা উৎসবের আয়োজন করি। পিঠা উৎসব থেকে পাওয়া লাভের টাকা আজ তানভীরের পরিবারের কাছে দিয়েছে। আমরা আশা করি, এই টাকা দিয়ে অপারেশন করার মাধ্যমে সুস্থ জীবন লাভ করবে তানভীর। এভাবে অসহায় মানুষের প্রতি আমাদের সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।