ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মনোনয়নপত্র জমা দিলেন জাপার তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, মে ১৫, ২০২৩
মনোনয়নপত্র জমা দিলেন জাপার তাপস মনোনয়নপত্র জমা দিচ্ছেন জাপার তাপস।

বরিশাল: মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস।

সোমবার (১৫ মে) দুপুর সাড়ে ১২টায় রিটার্নিং কর্মকতা মো. হুমায়ুন কবিরের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন জাপার চেয়ারম্যানের উপদেষ্টা ও বরিশাল মহানগরের আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, যুগ্ম আহ্বায়ক কামরুল জামান চৌধুরী, কামাল তালুকদার, মো. মোরশেদ ফোরকান প্রমুখ।

মনোনয়নপত্র দাখিল শেষে প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেন, নগরবাসী নির্ভয়ে কেন্দ্রে যাবে, সুষ্ঠু এবং নিরপেক্ষ ভোট হবে, সুতরাং সেখানে জনগণের অংশগ্রহণ খুব জরুরি। জনগণ না গেলে আমরা সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পারবো না। যেহেতু জনগণের ভেতরে একটি বিভ্রান্ত ও হতাশা রয়েছে যে, ভোট আদৌ নিরপেক্ষ হবে কী হবে না, সুতরাং সরকারের কাছে আমার অনুরোধ বরিশাল সিটি করপোরেশনসহ সব সিটি করপোরেশনের ভোট যেন সুষ্ঠু নিরপেক্ষ ও অবাধ হয়।

রিটার্নিং কর্মকর্তার প্রত্যাহারের বিষয়ে তিনি বলেন, আমরা জানি উনি বিশেষ প্রার্থীর খুবই আপনজন এবং আত্মীয়। একজন আত্মীয় থাকলে সেখানে নিরপেক্ষতার প্রশ্ন আসতেই পারে। সুতরাং এত মানুষ, এত কর্মকর্তা সারা বাংলাদেশে আছে সুতরাং সরকারের উচিত হবে নিরপেক্ষতা বজায় রেখে জনগণকে আশ্বস্ত করার জন্য তাকে প্রত্যাহার করে অন্য এলাকায় দেওয়া এবং এখানে একজন আনেন তাতে কোন ব্যতয় হবে বলে মনে করি না।

নির্বাচিত হলে বরিশাল শহরকে একটি উৎপাদনমুখী তিলোত্তমা শহর হিসেবে গড়তে চাই। বরিশাল শহরকে জলাবদ্ধতা থেকে মুক্ত করতে খালগুলো সংস্কার করার পাশাপাশি বর্ধিত এলাকায় উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়ে শহরের ‍উন্নয়ন কাজ শুরু করবো।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad