ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

খুলনায় বন্ধ মিল চালু করবো: জাপার মেয়রপ্রার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মে ২৮, ২০২৩
খুলনায় বন্ধ মিল চালু করবো: জাপার মেয়রপ্রার্থী

খুলনা: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) মনোনীত মেয়রপ্রার্থী শফিকুল ইসলাম মধু বলেছেন, লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে খুলনার বন্ধ মিলগুলো চালু করবো।

রোববার (২৮ মে) দুপুরে খুলনা ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডের রূপসা মোড়, রূপসা স্ট্যান্ডরোড, দাদা ম্যাচ শিপইয়ার্ড, লবণচরাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

শফিকুল ইসলাম মধু বলেন, ইভিএমের ব্যবহার অনেকেই বুঝতে পারেন না, সেক্ষেত্রে ব্যালট পেপারের মাধ্যমে ভোট হলে ভালো হতো। খুলনাবাসী আজ পরিবর্তন চায়। আর এ পরিবর্তনের সূচনা এই কেসিসি নির্বাচন থেকেই শুরু হবে।

এ সময় তিনি আরও বলেন, খুলনা ছিল শিল্প নগরী আজ সেই নগরী ক্ষুধা, অভাব ও দারিদ্রতার নগরী হিসেবে পরিণত হয়েছে। সাধারণ মানুষ জানতে চায় ওই মিল কলকারখানা বন্ধ কেন? আপনারা তো দীর্ঘ ১৫ বছর ক্ষমতায় কী করেছেন সাধারণ মানুষের জন্য? ওই ১৫ বছরে কী একটিও মিল চালু করতে পারেননি? আর যদি জাপা থাকতো তাহলে মিল কলকারখানা বন্ধ হতো না।

পথসভা ও গণসংযোগের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বার সৈয়দ দিদার বখত, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা এস এম আল জুবায়ের, জাপা নেতা অ্যাডভোকেট মহানন্দ, আব্দুল আল মামুন, এম হাদিউজ্জামান, অধ্যাপক গাউছুল আজম সাইফুল ইসলাম এজাজ রহমত ও শেখ নাজমুল কবির সাদীসহ থানা জাপার নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।