ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

রাসিক নির্বাচন: ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জুন ৮, ২০২৩
রাসিক নির্বাচন: ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষণা

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুরশিদ আলম ফারুকি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। প্রচার-প্রচারণায় নামার সপ্তম দিনে নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন তিনি।

নির্বাচনী ইশতেহারে রাজশাহী সিটি কপোরেশকে দুর্নীতিমুক্ত করে সকল কাজে স্বচ্ছতা আনয়ন, ভ্যাট-ট্যাক্স মওকুফ, পদ্মা নদীর রক্ষণাবেক্ষণের প্রতিশ্রুতি দিয়েছেন হাত পাকা প্রতীকের এই মেয়র প্রার্থী।

বৃহস্পতিবার (৮ জুন) বেলা ১১টায় রাজশাহী নগরের একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন তিনি।

ইশতেহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতিমণ্ডলীর সদস্য আশরাফ আলী আকন, রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ, রাজশাহী মহানগরের সভাপতি মো. তারিফ উদ্দিন, রাজশাহী জেলার সহসভাপতি মো. ফয়সাল হোসেন প্রমুখ।

ইশতেহার পড়ে শোনান মেয়র প্রার্থী মুরশিদ আলম। তিনি বলেন, আমি মেয়র হিসেবে নির্বাচিত হলে রাজশাহী সিটি করপোরেশনের নাগরিক সুবিধা বঞ্চিত ওয়ার্ডগুলোর ব্যাপক উন্নয়ন করবে। সুশাসন না থাকলে সম্পদ, ক্ষমতা, জনবল সব নেতিবাচক উপাদানে পরিণত হবে। তাই আগে সুশাসন প্রতিষ্ঠা করব। দক্ষ জনবল এবং সম্পদের সঠিক ব্যবহার নিশ্চিত করে আগামী পাঁচ বছরে রাজশাহীকে আরও সুন্দর নিরাপদ নগর হিসেবে গড়ে তুলব।

বাংলাদেশ সময় : ১৫৫৫ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।