ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিসিক নির্বাচন: জয়ী হলে নাগরিক সেবা দ্রুততর করবেন আনোয়ারুজ্জামান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জুন ৯, ২০২৩
সিসিক নির্বাচন: জয়ী হলে নাগরিক সেবা দ্রুততর করবেন আনোয়ারুজ্জামান

সিলেট: আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকা জয়ী হলে নাগরিক সেবা আরো দ্রুততর করা হবে।  

বৃহস্পতিবার নগরের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা কালিঘাটে এক পথসভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন আনোয়ারুজ্জামান চৌধুরী।

তিনি বলেন, নিম্ন আয়ের মানুষ সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা পেতে নগরভবনে হাঁটতে হাঁটতে পায়ের জুতা ক্ষয়ে যায়। যদি নগরবাসী নৌকাকে বিজয়ী করেন তাহলে এ অবস্থার অবসান হবে।  

জন্ম নিবন্ধন, বয়স্ক ও বিধবা ভাতাসহ সব ধরনের সুযোগ সুবিধা দেওয়া রয়েছে, তার সবগুলো আবেদনের পরপরই যেন নগরবাসী সহজে পেতে পারেন, সেই পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান তিনি।   

তিনি বলেন, জনগণকে সেবা দিতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। একটি স্মার্ট সিটি গড়তে যা যা প্রয়োজন তার সবই করা হবে।

এ সময় তিনি কালিঘাটের অনেক ব্যবসায়ীর সঙ্গে একান্তে কথা বলে জয়ী হলে এলে তাদের সমস্যা সমাধানের আশ্বাস দেন।

সিরাজুল ইসলাম শামীমের সভাপতিত্বে এবং এম শাহরিয়ার কবির সেলিম ও কালাম আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জুন ০৯, ২০২৩ 
এনইউ/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad