ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

রাজশাহীবাসীকে জয় উৎসর্গ করলেন লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, জুন ২১, ২০২৩
রাজশাহীবাসীকে জয় উৎসর্গ করলেন লিটন নব নির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন

রাজশাহী: উন্নয়নের পক্ষে থাকায় রাজশাহী মহানগরবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন নব নির্বাচিত নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি বলেন, রাজশাহীর মানুষ এ রায় উন্নয়নের পক্ষে, নৌকার পক্ষে ও আওয়ামী লীগের পক্ষে।

তাই আপনাদের এই ঋণ পরিশোধ করা যাবে না। এ বিজয় আমি রাজশাহীবাসীকে উৎসর্গ করছি।

বুধবার (২১ জুন) রাতে যখন চারদিক থেকে জয়ের খবর আসছিল। বড় ভোটের ব্যবধান যখন বিজয়ী কেতন ওড়ানোর সংকেত দিচ্ছিল ঠিক তখনই মহাগরীর রানীবাজার মোড়ে থাকা নিজের রাজনৈতিক কার্যালয়ে হাজির হন লিটন। সেখানে হাজারো নেতাকর্মীর শুভেচ্ছাই সিক্ত হয়ে লিটন এ ঘোষণা দেন।

এ জয় যেমন আনন্দের, তেমনি দায়িত্বের। রাজশাহীবাসীকে জয় উৎসর্গ করে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন৷ এ সময় তিনি আবারও বলেন, বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে। এটি রাজনীতির জন্য শুভকর নয়।

আবেগ আপ্লুত হয়ে লিটন বলেন, আমি আপনাদের কথা মনে রেখেই আগামী দিনে রাজশাহী শহরকে বিনির্মাণ করবো। এজন্য আগামী দিনে আপনাদের পাশে চাই। আপনাদের বুদ্ধি, পরামর্শ ও সহযোগিতা চাই। এর আগে আমি পাঁচ বছর মেয়র ছিলাম। যেই উন্নয়ন করেছি তা এখন দৃশ্যমান। এবার রাজশাহীতে হবে কর্মসংস্থান। এ আবেগময় মুহূর্তে শুধু এটিই বলতে চাই যে, আমি চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতা রেখে এবার আরও অনেক কাজ করতে চাই, আরও এগিয়ে নিতে চাই।

এ সময় তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, আমি সবার সঙ্গে থাকতে চাই। সবার জন্য কাজ করতে চাই। রাজশাহী আমার প্রাণ, এ শহরকে নিয়ে অনেক স্বপ্ন দেখি। সব সময়ের জন্যে, সব মানুষের পরামর্শ নিয়েই আমি কাজ করতে চাই।

এদিকে, রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন পুনরায় মেয়র নির্বাচিত হওয়ায় বৃহস্পতিবার (২২ জুন) বেলা ১১টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করবেন। বেলা সোয়া ১১টায় দলীয় কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২২৩২ ঘণ্টা, জুন ২১, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।