ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সবার জন্য কাজ করব: আরাফাত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সবার জন্য কাজ করব: আরাফাত

ঢাকা: নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সবার জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা-১৭ আসনে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

ডিজিটাল বাংলাদেশ আজ দৃশ্যমান এবং তার সুফল আমরা ভোগ করছি। নৌকা উন্নয়ন ও অগ্রগতির প্রতীক। ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মাঝি হিসেবে আপনাদের কাছে পাঠিয়েছেন।  

আগামী উপ-নির্বাচনে আমি বিজয়ী হলে ঢাকা-১৭ আসনের সর্বস্তরের জনসাধারণের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া সব নাগরিক সুবিধা নিশ্চিত করা আমার নৈতিক দায়িত্ব। আমি নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সবার জন্য কাজ করব, যোগ করেন আরাফাত।

সোমবার (২৬ জুন) রাজধানীর এরশাদ স্কুল মাঠে (কড়াইল) এক নির্বাচনী জনসভার তিনি এ মন্তব্য করেন।

অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত ভাষানটেক ও কড়াইল মাঠে পৃথক দুটি নির্বাচনী সভা করেন এদিন। একই সঙ্গে পাশের এলাকায় জনসংযোগ করেন।  

এর মাধ্যমে তিনি আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করলেন।

তিনি বলেন, এ আসনে বিভিন্ন কারণে সুষম উন্নয়ন হয়নি। কিন্তু দীর্ঘদিন পর প্রধানমন্ত্রী আওয়ামী লীগ থেকে একজনকে দায়িত্ব দিয়েছেন, এ অঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য। আমি কথা দিচ্ছি, আমি আপনাদের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হলে আগামী দিনগুলোতে আমার সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করব। আমি আপনাদেরই লোক।

তিনি আরও বলেন, আমি শেখ হাসিনার দেওয়া দায়িত্বগুলো পালনের চেষ্টা করব। দীর্ঘ ২০ বছরের বেশি সময় ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের কোনো জনপ্রতিনিধি ছিলেন না। এর আগে ফারুক সাহেব ছিলেন, তবে তিনি দীর্ঘদিন অসুস্থ থাকায় এ আসনের নাগরিক সুবিধাগুলো নিশ্চিত করা সম্ভব হয়নি। কথা দিচ্ছি, আপনারা যদি আমাকে সমর্থন দেন, আপনাদের সেবা করার সুযোগ যদি পাই, তবে আপনাদের অসুবিধাগুলো আমার সাধ্যমতো সমাধানের চেষ্টা করব। এটা একটা বড় চ্যালেঞ্জ, গোটা বিশ্বকে আমরা ঢাকা -১৭ আসনের নির্বাচনের মধ্য দিয়ে দেখিয়ে দিতে চাই, বাংলাদেশের মানুষ ভোট দেয়। আমাকে ভোট দেন বা না দেন, দলমত নির্বিশেষে আমি সবার সেবা করে যাব।

এসময় তার সঙ্গে ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এনবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ