ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ইসিতে কেন এসেছেন প্রশ্নে ক্ষেপে গেলেন শাহজাহান ওমর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
ইসিতে কেন এসেছেন প্রশ্নে ক্ষেপে গেলেন শাহজাহান ওমর

ঢাকা: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে সাক্ষাৎ করতে হঠাৎ নির্বাচন ভবনে আসেন বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান, ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর। এ সময় সাংবাদিকরা সাক্ষাতের কারণ জানতে চাইলে ক্ষেপে যান তিনি।

ক্ষুব্ধ শাহজাহান ওমর বলেন, ইসিতে কেন এসেছি কেন বলব? আমি কেন এসেছি, এই বিষয়ে আপনাদের জবাবদিহিতা করতে হবে? আমি এমনিতেই ঘুরতে এসেছি, আপনাদের দেখতে এসেছি!

মঙ্গলবার (০৫ ডিসেম্বর) দুপুরে হঠাৎ নির্বাচন ভবনে এসে প্রধান নির্বাচন কমিশনারের দপ্তরে যান ঝালকাঠি-১ আসনের এই প্রার্থী। সিইসির কার্যালয়ে প্রায় ১০ মিনিটের মতো অবস্থান করেন তিনি।

আপনাকে তলব করেছিল অনুসন্ধান কমিটি, আপনি আইন ভঙ্গ করেছেন কি না—এমন প্রশ্নের জবাবে শাহজাহান ওমর বলেন, আইন জানেন? কে বলল, আমি আইন ভেঙেছি?

এ সময় সাংবাদিকরা ছবি তুলতে চাইলে ক্যামেরা কেড়ে নিতে তেড়ে আসেন তিনি।

ঝালকাঠি-১ (কাঁঠালিয়া-রাজাপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিএনপি থেকে সম্প্রতি বহিস্কার হয়েছেন ব্যারিস্টার এম শাহজাহান ওমর (বীর উত্তম)।

আরও পড়ুন:
সিইসির সঙ্গে শাহজাহান ওমরের সাক্ষাৎ
আ.লীগ প্রার্থী শাহজাহান ওমরের সমাবেশে আগ্নেয়াস্ত্র হাতে বিএনপি নেতা

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২৩
ইইউডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।