ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আচরণবিধি লঙ্ঘন: খাদ্যমন্ত্রী সাধন মজুমদারকে তলব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
আচরণবিধি লঙ্ঘন: খাদ্যমন্ত্রী সাধন মজুমদারকে তলব

নওগাঁ: নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় নওগাঁ-১ (নিয়ামতপুর, পোরশা ও সাপাহার) আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে তলব করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি।  

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে নওগাঁ-১ আসনের জন্য নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও জয়পুরহাটের সহকারী জজ ইফতেখার শাহরিয়ার স্বাক্ষরিত আদেশে এ কথা বলা হয়

আদেশে বলা হয়েছে, আগামী ১৭ ডিসেম্বর (রোববার) বিকেল ৩টার সময় নির্বাচনী তদন্ত কমিটি নওগাঁ-১ এর অস্থায়ী কার্যালয় নওগাঁ জেলা ও দায়রা জজ আদালতের সাপাহার সিনিয়র সহকারী জজ আদালতের এজলাসে সশরীরে উপস্থিত হয়ে এ বিষয়ে বক্তব্য উপস্থাপনের জন্য বলা হয়।

 

নোটিশে উল্লেখ করা হয়, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার গত ৪ ডিসেম্বর বিকেল ৩টার দিকে পোরশা উপজেলার সারাইগাছী প্রাথমিক বিদ্যালয় মাঠে কর্মী সমাবেশের আয়োজন করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন বলে মো. খালেকুজ্জামান নামের এক ব্যক্তি নির্বাচনী অনুসন্ধান কমিটির কাছে অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে নির্বাচনী অনুসন্ধান কমিটির অভিযোগকারীর সাক্ষ্য গ্রহণ করে।  

অভিযোগের প্রাথমিক সত্যতা থাকায় নওগাঁ-১ আসনের সংসদ সদস্য প্রার্থী সাধন চন্দ্র মজুমদারকে নির্বাচনী অনুসন্ধান কমিটির অস্থায়ী কার্যালয় সাপাহার সিনিয়র সহকারী জজ আদালতের এজলাসে শরীরে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করতে নির্দেশ করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।