ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন ও ইসি

বান্দরবানে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
বান্দরবানে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সম্পন্ন

বান্দরবান: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান সংসদীয় আসনে প্রতীক বরাদ্দ দিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ্ মোজাহিদ উদ্দিন।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স রুমে বান্দরবান আসনে নৌকা প্রতীক পান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

আর লাঙ্গল প্রতীক পান জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এটিএম শহীদুল ইসলাম।

এ সময় আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং-এর পক্ষে দলীয় প্রতীক নৌকা নেন জেলা আওয়াম লীগের সিনিয়র সহ-সভাপতি মো. শফিকুর রহমান এবং পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ। আর জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নেন জাতীয় পার্টির প্রার্থী এটিএম শহীদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার সৈকত শাহীন, জেলা নির্বাচন কর্মকর্তা এস.এম শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম, স্থানীয় সরকার উপ-পরিচালক এসএম মনজুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক মো. ফজলুর রহমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা এবং আওয়ামী লীগ ও জাতীয় পার্টির দলীয় নেতারা।

এদিকে, ঘোষিত তফসিল অনুযায়ী প্রতীক বরাদ্দের সঙ্গে সঙ্গে জেলা ও উপজেলায় শুরু হয়েছে ভোটের প্রচার-প্রচারণা, যা চলবে আগামী ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত।

উল্লেখ্য, বান্দরবান সংসদীয় আসনে এবার মোট ভোটার সংখ্যা দুই লাখ ৮৮ হাজার ২৯ জন, মোট ভোট কেন্দ্র ১৮২টি।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।