ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন ও ইসি

ঢাকা ৪ আসনে বাবলার নির্বাচনী প্রচারণা শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
ঢাকা ৪ আসনে বাবলার নির্বাচনী প্রচারণা শুরু

ঢাকা: দ্বাদশ জাতীয় নির্বাচনে ঢাকা ৪ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা তার নির্বাচনী এলাকায় লাঙলের পক্ষে ভোট চেয়ে প্রচারণা শুরু করেছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে ধোলাইপাড় থেকে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে নির্বাচনী মিছিল শুরু করেন।

মিছিলে লাঙল, বাদ্যযন্ত্র, ফেস্টুন, ব্যানার নিয়ে লাঙল মার্কায় ভোট চেয়ে শ্লোগান দেন নেতাকর্মীরা। নির্বাচনী মিছিলটি জুরাইন পোস্তগোলা হয়ে প্রায় তিন কিলোমিটার পথ অতিক্রম করে কদমতলী শিল্পাঞ্চলে এসে শেষ হয়।  

এর আগে সংক্ষিপ্ত সমাবেশ বাবলা বলেন, আমি এই এলাকায় যত উন্নয়নমূলক কাজ করেছি, আমি বিশ্বাস করি জনগণ যদি ভোট দেওয়ার সুযোগ পায় তাহলে এ আসনে লাঙল বিপুল ভোটে জয়লাভ করবে।  

তিনি বলেন, অনেকে ভেবেছিলেন এ আসন থেকে নৌকা প্রত্যাহার না করলে বাবলা ভয়ে ভোট করবে না। কিন্তু বাবলা কাপুরুষ নয়। আমি কারো ক্ষতি করি নাই, কারো জমি দখল করি নাই। ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি করিনি। এখন জনগণই ভাববে কাকে ভোট দিলে এত্র এলাকার মানুষ শান্তিতে থাকবে।

নির্বাচনী মিছিলে এফবিসিসিআই-এর পরিচালক ও জাপার ভাইস চেয়ারম্যান সালমা ইসলাম, কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শাহনাজ পারভীন, ইব্রাহিম মোল্লা, শামসুজ্জামান কাজল, কাউসার আহমেদ, মামুন হোসেন মোল্লাসহ শ্যামপুর-কদমতলী থানা জাপা ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এসএমএকে/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।