ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা! বক্তব্য দিচ্ছেন ইউনুস আলী ফরাজী

বরগুনা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ (সদর-আমতলী-তালতলী) আসনে নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর জন্য ভোট চেয়েছেন তালতলী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সোনাকাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইউনুস আলী ফরাজী।  

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় ওই ইউনিয়নের সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রতীকের জনসভায় ভোট চান তিনি।

 

এ সময় মঞ্চে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু উপস্থিত ছিলেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান ইউনুস আলী ফরাজী।  

বক্তব্যে ইউনুস আলী ফরাজী বলেন, সোনাকাটা ইউনিয়নটা দুর্গম ও নদীভাঙন এলাকা বিগত দিনে যে কাজ (উন্নয়ন) হয়েছে, তাতেই আমরা সন্তুষ্ট। ভবিষ্যতে যেন আরও উন্নয়ন করা হয় আপনি (ধীরেন্দ্র দেবনাথ শম্ভু) খেয়াল রাখবেন। আরও দুইজন বক্তা বলে গেছেন যে দুই-তিনটি রাস্তা হলে আমরা ভালো অবস্থানে যেতে পারি তার দাবি রাখেন। এগুলো আপনি (নৌকার প্রার্থী) পথসভায় বললে আচরণবিধি লঙ্ঘনে বাধা আছে বলে এখন প্রতিশ্রুতি দিতে পারবেন না। তবে খেয়াল রাখবেন আমাদের দিকে।

তিনি আরও বলেন, সোনাকাটা ইউনিয়নবাসীকে বলতে চাই যে, আমি আপনাদের কাছে নৌকায় ভোট চাই। আপনারা হাত তুলে দেখান নৌকায় ভোট দেবেন। আমি নিজে আমার এলাকার স্বার্থে সাধ্যমতো চেষ্টা করব নৌকাকে জয়যুক্ত করার জন্য।  

 এ সময় বিএনপি নেতা ইউনুস আলী ফরাজী ‘জয় বঙ্গবন্ধু’ বলে তার বক্তব্য সমাপ্ত করেন।  

এ বিষয়ে বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান ইউনুস আলী ফরাজী বলেন, আমার এলাকার উন্নয়নের জন্য নৌকায় ভোট চেয়েছি। এতে দোষের কিছু নেই।  

তালতলী উপজেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ তালুকদার বলেন, ইউনুস আলী ফরাজী চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরেই বর্তমান আওয়ামী লীগের এমপি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সঙ্গে যোগাযোগ রাখতেন। আবার আমাদের সঙ্গেও যোগাযোগ রাখতেন। কিন্তু তাকে (ইউনুস আলী ফরাজী) আমরা পাত্তা দেই না।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।