ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

লাঙ্গলে সিল দিলেন মানে একজন দেশদ্রোহীকে হত্যা করলেন: সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
লাঙ্গলে সিল দিলেন মানে একজন দেশদ্রোহীকে হত্যা করলেন: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ: ‘লাঙ্গলে সিল দিলেন মানে একজন দেশদ্রোহীকে হত্যা করলেন’ -নির্বাচনী জনসভায় করতে গিয়ে এ মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ও প্রার্থী একেএম সেলিম ওসমান।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেল ৪টায় বন্দর সমরক্ষেত্রে জাতীয় পার্টির উদ্যোগে নারায়ণগঞ্জ-৫ আসনের জনগণ কর্তৃক আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন সেলিম।

তিনি বলেন, আপনারা আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে যাবেন, লাঙ্গল মার্কায় ভোট দেবেন। আর মনে করবেন একটা সিল দিলেন, একটা দেশদ্রোহীকে হত্যা করলেন। আমাকে জয়ী করলে শেখ হাসিনা জয়ী হবে। শেখ হাসিনার জয় মানে বাংলাদেশের উন্নয়ন নিশ্চিত। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ হওয়ার যে চ্যালেঞ্জ কেউ আর তা ব্যাহত করতে পারবে না।

সেলিম ওসমান আরও বলেন, অনেকে বলেছেন আমি নাকি ৮০ শতাংশ কাজ করেছি। আমি করোনা ও ইউক্রেনের যুদ্ধের কারণে উন্নয়ন করতে পারি নাই। আমি বলি, আমি মাত্র ২০ শতাংশ কাজ করেছি। বন্দরে পাঁচটি ইউনিয়নে ৫টি স্কুল করেছি। আমাকে নির্বাচিত করেন আমি উন্নয়ন করব। পরিশেষে আমি সকলের দোয়া চাই।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ