ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

তাড়াশে স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগে হামলায় আহত ১০, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
তাড়াশে স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগে হামলায় আহত ১০, আটক ১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে স্বতন্ত্র প্রার্থী সাখাওয়াত হোসেন সুইটের গণসংযোগে হামলার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন বলে দাবি স্বতন্ত্র প্রার্থীর।

 

এ ঘটনায় মুনজিল তালুকদার নামে এমপি ডা. আব্দুল আজিজের এক আত্মীয়কে আটক করা হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের কুন্দইল বাজারে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ঈগল প্রতীক সমর্থক আইয়ুব আলী ও হাসানের নাম জানা গেছে।

আহত স্বতন্ত্র প্রার্থী সমর্থক আইয়ুব আলী বলেন, বিকেলে কুন্দইল বাজারে সুইট ভাই হাটের ভেতরে লিফলেট বিতরণ করে তার ঈগল প্রতীকে ভোট প্রার্থনা করছিলেন। আজগুবি পেছন থেকে সাবেক চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকী, এমপি আজিজের আত্মীয় মঞ্জিলসহ নৌকার সমর্থকরা এসে হামলা ও মারধর চালায়।  

দুলাল হোসেন নামে স্থানীয় এক ব্যক্তি বলেন, দোকান থেকে লাঠি নিয়ে এসে সাখাওয়াত হোসেন সুইটের লোকজনের ওপর হামলা চালায় নৌকার লোকজন।

স্বতন্ত্র প্রার্থী সাখাওয়াত হোসেন সুইট বলেন, আমরা ভোটারদের কাছে গিয়ে শান্তিপূর্ণভাবে লিফলেট দিয়ে ভোট প্রার্থনা করছিলাম। এ সময় নৌকার অফিসে থেকে এসে অতর্কিত হামলা চালায়। এতে আমার সমর্থক আইয়ুব আলী ও হাসানসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

এ বিষয়ে নৌকার প্রার্থী আব্দুল আজিজের সঙ্গে মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেননি।  

তবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কুমার বলেন, স্বতন্ত্র প্রার্থী সুইটের ওপর হামলার ঘটনা ঘটেছে বলে শুনেছি।

ঘটনাস্থলে উপস্থিত থাকা তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন, স্বতন্ত্র প্রার্থী সাখাওয়াত হোসেন সুইট দোকানে দোকানে লিফলেট দিয়ে ভোট প্রার্থনার সময় পেছন থেকে নৌকার সমর্থকরা এসে কিল-ঘুষি ও চড় দেন। আমি তাৎক্ষণিক সাখাওয়াত হোসেন সুইটকে নিরাপদ স্থানে নিয়ে গেছি এবং দু’পক্ষকেই শান্ত করেছি।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলা দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।