ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

পশ্চিমা দোসরদের কাছে নত হবে না বাংলাদেশ: মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
পশ্চিমা দোসরদের কাছে নত হবে না বাংলাদেশ: মেনন

বরিশাল: বিএনপি ও জামায়াতকে একটি চক্র এবং তাদের পশ্চিমা দোসর আছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসন থেকে নৌকা মার্কায় লড়ছেন তিনি।

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মঙ্গলবার (২ জানুয়ারি) উজিরপুরের বরাকোঠা ইউনিয়নের উঠান বৈঠকে বক্তব্য দেওয়ার সময় মেনন এ মন্তব্য করেন।

তিনি বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত ও আমেরিকাসহ পশ্চিমা শক্তির ষড়যন্ত্র সফল হবে না। সব অপপ্রচার ও বিভ্রান্তি ডিঙিয়ে বাংলাদেশর মানুষ নির্বাচনী উৎসবে মেতেছে। ৭ জানুয়ারি নির্বাচনে ভোটাধিকার প্রয়োগের অপেক্ষায় রয়েছে তারা।

এ সময় নৌকায় ভোট চান বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি। তিনি বলেন, ‘উন্নয়ন সরকারের’ গত তিন আমলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তরুণ ভোটারদের উদ্দেশ্য মেনন বলেন, ডিজিটাল বাংলাদেশের পথ পেরিয়ে দেশ এখন স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে। উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশে উত্তরিত হতে ৭ জানুয়ারির নির্বাচনে নৌকায় ভোট ও সমর্থন প্রয়োজন।

উঠান বৈঠকে বক্তব্য দেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস। তিনি বলেন, শেখ হাসিনার মনোনীত প্রার্থী রাশেদ খান মেননকে নির্বাচিত করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লড়াইকে এগিয়ে নিতে হবে। মেননের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, আওয়ামী লীগ ও ১৪ দলের সামনে নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রকারীরা ঠাই পাবে না।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন ও সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন বেপারী, ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি অতুলন দাস ও বরাকোঠা ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট সহিদুল ইসলাম। বৈঠকের সভাপতিত্বে করেন বরাকোঠা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হারুন অর রশিদ ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম হেলাল।

উজিরপুর উপজেলা ও বরাকোঠা ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং ওয়ার্কার্স পার্টির নেতারাও এ সময় অনুষ্ঠানে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।