ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সস্তা জনপ্রিয়তা পেতে অপপ্রচার চালাচ্ছেন দারা: সালাম মুর্শেদী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
সস্তা জনপ্রিয়তা পেতে অপপ্রচার চালাচ্ছেন দারা: সালাম মুর্শেদী

খুলনা: খুলনা-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী এস এম মোর্ত্তজা রশিদী দারা সস্তা জনপ্রিয়তা পেতে অপপ্রচার চালাচ্ছেন বলে দাবি করেছেন আব্দুস সালাম মুর্শেদী। তিনিও এ আসনে নৌকার প্রার্থী।

সালাম মুর্শেদী বলেন, স্বতন্ত্র প্রার্থী এস এম মোর্ত্তজা রশিদী দারা সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের সদস্যদের হুমকি দেওয়ার যে অভিযোগ এনেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও কাল্পনিক। তিনি সস্তা জনপ্রিয়তা কুড়ানোর উদ্দেশ্যে কারও কারও ব্যক্তি পর্যায়ের শত্রুতাকে নির্বাচনী রঙ মাখার অপচেষ্টা করছেন মাত্র।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে খুলনা প্রেস ক্লাবের সাংবাদিক হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আওয়ামী লীগ মনোনীত এ প্রার্থী।

তিনি আরও বলেন, দারা একের পর এক মিথ্যা অভিযোগ দিয়ে এলাকার নির্বাচনী শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করতে উস্কানি দিচ্ছেন। তার এ ধরনের আচরণ শুধু নিন্দনীয় নয়, রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত মিথ্যাচারও বটে।

নৌকার প্রার্থী মুর্শেদী বলেন, আমার কোনো কর্মী-সমর্থক এস এম মোর্ত্তজা রশিদী দারার কর্মী সমর্থককে মারধর, প্রাণনাশের হুমকি দেয়নি। বরং নৌকার পক্ষে ভোট চাওয়ার অপরাধে নেতাকর্মীদের মারধর, গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দিয়েছে। এছাড়া ভোট কেন্দ্রে গেলে গুলি করে খুলি উড়িয়ে দেওয়ার হুমকিও দেয় তারা।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, আওয়ামী লীগের নেতা কামরুজ্জামান জামালসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
এমআরএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।