ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাইবান্ধায় ইউপি নির্বাচনে জাল ভোট দিতে গিয়ে ৩ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
গাইবান্ধায় ইউপি নির্বাচনে জাল ভোট দিতে গিয়ে ৩ যুবক আটক

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৬ নম্বর ধাপেরহাট  ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে উপনির্বাচনে জাল ভোট দিতে গিয়ে তিন যুবককে আটক করেছে পুলিশ।  

শনিবার (৯ মার্চ) বিকেলে মধ্য নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ধাপেরহাট ইউনিয়নের নিজপাড়া গ্রামের বাবলু মিয়ার ছেলে সজল মিয়া (১৭), একই এলাকার ওসমান আলীর ছেলে জনি মিয়া (১৭) ও আমিরুল ইসলাম (১৮)।

মধ্য নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার ডা. আব্দুল্লাহেল কাফী জানান, ভোটগ্রহণ চলাকালে বিকেল ৩টার দিকে কেন্দ্রে আসেন তিন যুবক। এ সময় তারা ভোটার দাবি করে ভোট দেওয়ার চেষ্টা করেন। তাদের কথা বার্তায় সন্দেহ হলে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই তিন যুবক মোটরসাইকেল প্রতীকে ভোট দেওয়ার জন্য কেন্দ্র আসার কথা স্বীকার করেছেন।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ওই তিন যুবক ভোটকেন্দ্রে এসে জাল ভোট দেওয়ার চেষ্টা করে। ভোটগ্রহণ শেষ হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য: ২০২২ সালের ৩১ জানুয়ারি ধাপেরহাট ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রতিকের প্রার্থী শফিকুল কবির মিন্টু চেয়ারম্যান নির্বাচন হন। গত বছরের ১৫ জুলাই অসুস্থতা কারণে তিনি মৃত্যুবরণ করায় এ পদটি শূন্য হয়।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।