ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

কুমিল্লা সদরে বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন সব প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
কুমিল্লা সদরে বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন সব প্রার্থী

কুমিল্লা: কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অ্যাডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুল, ভাইস চেয়ারম্যান পদে আহাম্মেদ নিয়াজ পাবেল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট হোসেনেয়ারা বকুল  বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।  

রোববার (২১ এপ্রিল) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে আর কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।

 

প্রত্যেক পদে একজন করে প্রার্থীই মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ২৩ এপ্রিল (মঙ্গলবার) তাদের মনোনয়নপত্র যাছাই-বাছাই করা হবে। মনোননয়পত্র যাছাই-বাছাইয়ে টিকে গেলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তিনজনকে একক প্রার্থী হিসেবে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।  

অর্থাৎ বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন তারা।

কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো.মুনীর হোসাইন খান জানান, দ্বিতীয় ধাপে কুমিল্লার আদর্শ সদর, সদর দক্ষিণ  ও বরুড়া এ তিন উপজেলায়  নির্বাচন হচ্ছে। ২১ এপ্রিল অনলাইনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন চেয়ারম্যান পদে  বরুড়ায় ৫ জন, সদর দক্ষিণে ৪ জন ও আদর্শ সদরে ১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।  

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে বরুড়ায় ৪ জন, সদর দক্ষিণে ৭ জন ও আদর্শ সদরে ১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বরুড়ায় ৪ জন, সদর দক্ষিণে ৩ জন ও আদর্শ সদরে ১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তিন উপজেলায় মোট মনোনয়নপত্র দাখিল করেছেন ২৯ জন  প্রার্থী।  

প্রসঙ্গত, কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাওয়া সব প্রার্থীই স্থানীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহারের অনুসারী।

বাংলাদেশ সময়: ০৮০৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।