ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

চাঁদপুরের তিন উপজেলায় ২৬ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মে ২, ২০২৪
চাঁদপুরের তিন উপজেলায় ২৬ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

চাঁদপুর: উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে চাঁদপুরের তিন উপজেলায় ২৬ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে । জেলা সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তিসহ এই তিন উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২১ মে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা বশির আহমেদ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ঘোষণা করেন।

চাঁদপুর সদর উপজেলার মধ্যে চেয়ারম্যান প্রার্থী পাঁচজন ভাইস চেয়ারম্যান প্রার্থী তিনজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী দুজন।

হাজীগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে তিনজন মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রতীক পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থী হওয়ায় কোনো প্রতীক বরাদ্দ দেওয়া হয়নি।  

শাহরাস্তি উপজেলায় চেয়ারম্যান পদে দুজন ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রতীক পেয়েছেন।  

এদিন দুপুর ২টার পর থেকে এই তিন উপজেলায় নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু হয়। প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে রিটার্নিং কর্মকর্তা প্রত্যেক প্রার্থীদের নির্বাচন আচরণবিধি মেনে চলার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, মে ০২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।