ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

চুয়াডাঙ্গায় ভোটকেন্দ্রে প্রবেশে বাধা দেওয়ায় আটক ৩, ইউপি সদস্যের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মে ৮, ২০২৪
চুয়াডাঙ্গায় ভোটকেন্দ্রে প্রবেশে বাধা দেওয়ায় আটক ৩, ইউপি সদস্যের কারাদণ্ড

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জীবননগর উপজেলা নির্বাচনে ভোটারদের ভোটকেন্দ্রে প্রবেশে বাধা, হুমকি-ধামকির ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে, আবু সিদ্দীক নামে এক ইউপি সদস্যকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৮ মে) সকালে জীবননগর ও দামুড়হুদা থেকে তাদের আটক করা হয়। বেলা ১১টার দিকে দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম সাইফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ কারাদণ্ড দেন।

আটকরা হলেন- জীবননগর উপজেলার কাটাপোল গ্রামের কাপ পিরিচ প্রতীকের সমর্থক সাখাওয়াত হোসেন এবং দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার আনারস প্রতীকের আবু সিদ্দিক ও মোহাম্মদ রাজ্জাক।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে কুড়ালগাছি ইউপি সদস্য আবু সিদ্দীক ও আব্দুর রাজ্জাক নামে দুজনকে আটক করে পুলিশ। পরে এর মধ্যে একজনকে সাতদিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান জানান, ভোটার ও পোলিং এজেন্টদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে শাখাওয়াত হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তাকে আটক করে জীবননগর থানায় নেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা বলেন, সকালে ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আবু সিদ্দীক নামে এক ব্যক্তিকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, মে ০৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ