ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

মামলার তথ্য গোপন করায় রাঙ্গাবালীর ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, মে ১২, ২০২৪
মামলার তথ্য গোপন করায় রাঙ্গাবালীর ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

পটুয়াখালী: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলার এজারভুক্ত আসামি থাকার কথা নির্বাচনী হলফনামায় না দেওয়ায় রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী রওশন মৃধার মনোনয়ন বাতিল করা হয়েছে।

রোববার (১২ মে) দুপুরে পটুয়াখালী সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সিদ্ধান্ত দেন রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মিজানুর রহমান।

এসময় সিনিয়র জেলা নির্বাচন অফিসার খান আবি শাহানুর খান, রাঙ্গাবালী উপজেলা নির্বাচন অফিসারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, রওশন মৃধা তার হলফনামায় স্পষ্টভাবে আগের তথ্য উপস্থাপন করেননি। মনোনয়নপত্রে একটি মামলার তথ্য গোপন করেছেন তিনি। রওশন মৃধা রাঙ্গাবালী থানায় করা একটি মামলার (২০১৯ সালের ১৮ মার্চ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯-১ এর ৯-ক ধারা, ৯/২৭ নম্বর) এজাহারভুক্ত আসামি ছিলেন। যা তিনি হলফনামায় গোপন করেছেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে আরও জানা গেছে, রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনে এবার আরও তিনজন ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে আগামী ৫ জুন পটুয়াখালীর কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ হবে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, মে ১২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।