ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

ছেলেকে ভোট দিতে কেন্দ্রে ১২০ বছরের বৃদ্ধা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
ছেলেকে ভোট দিতে কেন্দ্রে ১২০ বছরের বৃদ্ধা! ভোট দিচ্ছেন বৃদ্ধা হালিমা

হবিগঞ্জ: হালিমা বেগম। বয়স ১২০। ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য পদে ছেলেকে ভোট দিতে কেন্দ্রে এসেছেন। এছাড়া কথা বলতে না পারলেও ইশারা-ইঙ্গিতে পাড়া-প্রতিবেশীদের ছেলের মার্কায় ভোট দিতে বলছেন তিনি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে শুরু হয় সদ্য প্রতিষ্ঠিত শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ও ব্রাহ্মডুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। দুপুরে ব্রাহ্মডুরা ইউনিয়নের শুকুর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ছেলের মার্কায় ভোট দিতে নাতনিকে সঙ্গে নিয়ে আসেন বৃদ্ধা হালিমা।

এসময় তার সঙ্গে কথা বলতে চাইলে তিনি মুখে কোনো কথা বলতে পারেননি। তবে ইশারা-ইঙ্গিতে বুঝিয়ে দেন তিনি তার সন্তানকে বিজয়ীর বেশে দেখতে চান।

হালিমার ছেলে ওই ইউনিয়নের সদস্য পদপ্রার্থী লুৎফুর রহমান বংলানিউজকে বলেন, আমার মা মুখে কথা বলতে পারেন না। এছাড়া অন্যের উপর ভর করে চলতে হয় তার। দুপুরে আমাকে ভোট দিতে তিনি কেন্দ্রে আসেন। এছাড়া তিনি আমার ফুটবল মার্কায় ভোট দেওয়ার জন্য পাড়া-প্রতিবেশীকে ইশারা-ইঙ্গিত করছেন।

লুৎফুর আরো বলেন, সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকেই তিনি কেন্দ্রে আসার জন্য অস্থির হয়ে পড়েন। পরে তাকে কোলে করে কেন্দ্রে নিয়ে এলে তিনি কিছুটা স্বস্তি পান। তবে আমার বিজয় না হলে তিনি কষ্ট পাবেন।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।