ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে ধানের শীষের জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৯
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে ধানের শীষের জয়

ব্রাহ্মণবাড়িয়া: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আবদুস সাত্তার ভূঁইয়া জয়ী হয়েছেন।

বুধবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় সহকারী রির্টানিং কর্মকর্তা ও আশুগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হীরা বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করেন।

জানা যায়, ১৩২টি কেন্দ্রে আবদুস সাত্তার ভূঁইয়া পেয়েছেন ৮৩ হাজার ৯৯৭ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কলার ছড়ি প্রতীক নিয়ে মঈনউদ্দিন পেয়েছেন ৭৫ হাজার ৪১৯ ভোট। এনিয়ে পাঁচবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলেন উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া।

উল্লেখ্য, আশুগঞ্জ উপজেলার বাহারদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সোহাগপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে (৩০ ডিসেম্বর) মারামারি ও কেন্দ্র বন্ধ থাকার কারণে (১ জানুয়ারি) নির্বাচন কমিশন থেকে কেন্দ্র গুলোতে পুন:ভোটের জন্য (৯ জানুয়ারি) সময় বেধে দেওয়া হয়। নির্ধারিত দিনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত  স্থগিত তিন কেন্দ্রে ভোটগ্রহণ হয়। এনিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আটটি আসনে জয় পেলো ঐক্যফ্রন্ট।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৯ আপডেট: ১৮৫২ ঘণ্টা
এনটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।