ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

বড়াইগ্রামে আ’লীগের মনোয়নপত্র কিনলেন ১৯ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
বড়াইগ্রামে আ’লীগের মনোয়নপত্র কিনলেন ১৯ জন

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী ৯ জন আওয়ামী লীগের দলীয় মনোয়নপত্র কিনেছেন।

রোববার (২৭ জানুয়ারি) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার মৌখাড়া বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে এ মনোয়নপত্র ফরম বিক্রয় করা হয়।

দিন শেষে চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোয়নপত্র ফরম সংগ্রহ করেছেন।

ক্রয়কৃত এসব মনোয়নপত্র ফরম সোমবার (২৮ জানুয়ারি) সকাল ১০টার মধ্যে জমা দিতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাংলানিউজকে জানান, চেয়ারম্যান পদে ১০ হাজার, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ হাজার টাকায় দলীয় মনোয়নপত্র ফরম সংগ্রহ করতে হবে।  

বিক্রিত মনোয়নপত্র এবং দলীয় প্রার্থী নির্ধারণের জন্য সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভার আহ্বান করা হয়েছে।  

উপজেলার বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ে আয়োজিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলসহ জেলা ও উপজেলার অন্যান্য স্তরের নেতা-কর্মীদের উপস্থিত থাকার কথা রয়েছে।  

এদিকে, চেয়ারম্যান পদের জন্য মনোয়নপত্র কিনেছেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল জলিল প্রামাণিক, সহ-সভাপতি অধ্যক্ষ এসএম আসাদ-উজ-জামান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, জেলা আওয়ামী লীগ শিক্ষা ও মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, জেলা পরিষদের সদস্য মৌটুসি আক্তার মুক্তা, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি কেএম জিল্লুর রহমান জিন্নাহ এবং সাবেক ভাইস চেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান আতা।

ভাইস চেয়ারম্যান পদের জন্য মনোয়নপত্র কিনেছেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল বারী রফিক, দফতর সম্পাদক শাহ আলম মাস্টার, যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল করিম, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম বাবু, সাবেক ছাত্রলীগ নেতা সুজন আহমেদ, যুবলীগ নেতা রফিকুল ইসলাম (তালেব)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য মনোয়নপত্র কিনেছেন- জেলা যুব মহিলা লীগের সম্পাদক পারুল আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদক নার্গিস সুলতানা, উপজেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি নাসরিন ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক সুরাইয়া আক্তার কলি।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa