ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, তাই শুধু সামনেই এগোবো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, তাই শুধু সামনেই এগোবো বক্তব্য রাখছেন মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম

ঢাকা: নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, আছে শুধু ফ্রন্ট গিয়ার। তাই নৌকা শুধু সামনেই এগোবে। সেই এগোনো শুধু উন্নয়নের পথে এগিয়ে যাওয়া। আপনাদের দোয়ায় আমি বিজয়ী হলে ঢাকাকে উন্নয়নের পথেই ধাবিত রাখবো, যেখানে নগরবাসী স্বাচ্ছন্দ্যে চলাফেরা করতে পারবে আর জীবন উপভোগ করতে পারবে।

রোববার (২৪ ফেব্রুয়ারি) সকাল থেকে রাত পর্যন্ত ভাষানটেক বাজার মোড়, ভাষানটেক বস্তি ও দেওয়ানপাড়া এলাকায় নির্বাচনী প্রচারণা ও পথসভায় মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম একথা বলেন।

পরে তিনি মিরপুর কেন্দ্রীয় মন্দিরে হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সব শ্রেণীর মানুষের সঙ্গে একত্রিত হয়েই কেবল ঢাকাকে একটি সুন্দর, সচল ও আধুনিক ঢাকায় রূপ দেওয়া সম্ভব।

দিনভর প্রচারণায় আরও ছিল কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগ আয়োজিত এক মতবিনিময় সভা। সভায় তিনি নারী শক্তিকে আরো সমৃদ্ধশালী করে গড়ে তোলার অঙ্গীকার করেন। নারীদের সম্মান ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য তিনি যথাযথ পদক্ষেপ নেবেন বলেও আশ্বাস দেন।

সভা শেষে নির্বাচনী লিফলেট বিতরণ করে দোয়া ও নৌকায় ভোট চান আতিকুল।

বাংলাদেশ সময়: ০৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa