ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

নির্বাচন ও ইসি

কিশোরগঞ্জের ১৩ উপজেলায় ১৯৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
কিশোরগঞ্জের ১৩ উপজেলায় ১৯৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মনোনয়নপত্র জমা দিচ্ছেন এক প্রার্থী। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ১৩টি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫৭ জনসহ মোট ১৯৫ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।  

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা রিটার্নিং ও সহকারী রিটার্নিং কার্যালয়ে এসব প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।  

রাতে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

 

জেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, কিশোরগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ১৯ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

হোসেনপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ৯ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।
 
অপরদিকে পাকুন্দিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জনসহ মোট ১৭ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

কটিয়াদী উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ১৬ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

করিমগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জনসহ মোট ২১ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

তাড়াইল উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জনসহ মোট ২১ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

ইটনা উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ৯ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

মিঠামইন উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ১২ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

অষ্টগ্রাম উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

বাজিতপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১৬ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

নিকলী উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জনসহ মোট ১৭ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

ভৈরব উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ১২ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

কুলিয়ারচর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জনসহ মোট ১৫ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

তৃতীয় ধাপে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে মনোয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ২৬ ফেব্রুয়ারি, বাছাই ২৮ ফেব্রুয়ারি, প্রত্যাহার ৭ মার্চ এবং ভোটগ্রহণ করা হবে ২৪ মার্চ।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa