ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

নির্বাচন ও ইসি

সিলেটে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ৫ চেয়ারম্যান প্রার্থী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
সিলেটে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ৫ চেয়ারম্যান প্রার্থী

সিলেট: দ্বিতীয় ধাপে অনুষ্ঠেয় সিলেটের ১২ উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচ প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ছয়জন।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৫টা পর্যন্ত জেলা প্রশাসন ও জেলা নির্বাচনী কার্যালয়ে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করেন।  

নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বে থাকা সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক সন্দ্বীপন সিংহ ও জেলা নির্বাচন অফিসার মো. খোরশেদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তাদের দেওয়া তথ্য মতে, চেয়ারম্যান পদে সিলেটের বিশ্বনাথ উপজেলায় দুইজন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। তারা হলেন- স্বতন্ত্র প্রার্থী ফয়জুল হক ইসলাম ও জালাল উদ্দিন।

চেয়ারম্যান পদে সিলেট সদর উপজেলায় বিএনপির শাহজামাল নুরুল হুদা, কোম্পানীগঞ্জে ইকবাল হোসেন, গোলাপগঞ্জে চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওহাব তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।  

ভাইস চেয়ারম্যান পদে বিয়ানীবাজার উপজেলায় শিব্বির আহমদ ও আশরাফ হক রুনু, বিশ্বনাথে সেবুল মিয়া, দক্ষিণ সুরমায় ফয়েক আহমদ, গোলাপগঞ্জে আব্দুস সামাদ, গোয়াইনঘাটে সালেহ আহমদ মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। তবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa