ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

নির্বাচন ও ইসি

পাইকগাছার লতা ইউপি’র উপ-নির্বাচন বৃহস্পতিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
পাইকগাছার লতা ইউপি’র উপ-নির্বাচন বৃহস্পতিবার

খুলনা: খুলনার পাইকগাছার লতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি)। এ উপলক্ষে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন।

ওই দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে প্রায় ৮ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

লতা ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা দিবাকর বিশ্বাসের মৃত্যুতে এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত (নৌকা) প্রার্থী দেবী রানী বিশ্বাস, স্বতন্ত্র প্রার্থী চিত্তরঞ্জন মন্ডল (আনারস) ও সনজিত সরকার (চশমা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) থানা চত্বরে প্যারেড ব্রিফিংয়ে নির্বাচনে দায়িত্বরত পুলিশ ও আনছার সদস্যদের প্রতি  সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ইব্রাহীম ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের জন্য নির্দেশনা দিয়েছেন। এ সময় ইন্সপেক্টর রহমত আলী ও আনছার ভিডিপি কর্মকর্তা আশালতা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও অতিঃ দায়িত্বে থাকা নির্বাচন অফিসার মো. আব্দুল আউয়াল জানান, অবাধ নিরপেক্ষ ভোটগ্রহণের জন্য প্রশাসন সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে।

তিনি আরও জানান, নির্বাচনী কাজে দায়িত্বপ্রাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীসহ প্রিজাইডিং কর্মকর্তারা যার-যার মতো নির্বাচনী সরঞ্জাম নিয়ে লতার ৯টি ভোট কেন্দ্রের দায়িত্ব বুঝে নিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa