ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বৃষ্টির কারণে মিরপুরে ভোটার উপস্থিতি কম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
বৃষ্টির কারণে মিরপুরে ভোটার উপস্থিতি কম

ঢাকা: মাঝারি আকারের বৃষ্টি ও মেঘলা আকাশ মাথায় নিয়েই শুরু হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ। 

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টায় ভোট শুরু হলেও বৃষ্টির কারণে কেন্দ্রগুলোতে এখনও সেভাবে ভোটারদের উপস্থিতি দেখা যায়নি।  

উত্তর সিটি করপোরেশন অঞ্চলের মিরপুরের বেশ কয়েকটি কেন্দ্রে ৮টা ৫ মিনিট পর্যন্ত একটি ভোটও জমা পড়েনি বলে জানা যায়।

তবে তেমন ভোটার না এলেও ভোটগ্রহণের সঙ্গে সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা, সহকারী প্রিজাইডিং কর্মকর্তা, পুলিং এজেন্টরা আগে থেকেই অবস্থান করছেন কেন্দ্রে।  

এদিকে, নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেওয়া আতিকুল ইসলামের পুলিং এজেন্ট ছাড়া অন্য প্রার্থীদের পুলিং এজেন্টদের এখনও মিরপুরের কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা যায়নি।  

এ বিষয়ে কয়েকটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলে মন্তব্য করতে রাজি হননি কেউ। তবে সরকারি বঙ্গবন্ধু কলেজে আতিকুল ইসলামের পক্ষের পুলিং এজেন্ট মো. কাওসার হোসেন বলেন, বৃষ্টির মধ্যেও আমরা সকাল সকাল চলে এসেছি। অন্য এজেন্টরা মনে হয় বৃষ্টির কারণেই এখনও আসছেন না। বৃষ্টি থামলে ভোটারদের চাপ বাড়বে।  

এবারের নির্বাচনে ডিএনসিসি’র ৫৪টি সাধারণ ওয়ার্ড আর ১৮টি সংরক্ষিত ওয়ার্ডের মোট এক হাজার ২৯৫টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। এতে মোট ভোটার সংখ্যা ৩০ লাখ ৩৫ হাজার ৬২১ জন।  

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এসএইচএস/এমএমআই/এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।