ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান মৌলভীবাজারের কামাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৪ ঘণ্টা, মার্চ ১, ২০১৯
বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান মৌলভীবাজারের কামাল উপজেলা নির্বাচন

মৌলভীবাজার: পঞ্চমদফা উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মৌলভীবাজার সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কামাল হোসন।

উপজেলা নির্বাচন বিধিমালা ২০১৩ এর ২৪ ধারা অনুযায়ী কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে কামাল হোসেনকে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুর রহমান।

রিটার্নিং কর্মকর্তা আশরাফুর রহমান বলেন, সদর উপজেলা থেকে কামাল হোসেন একাই মনোনয়নপত্র জমা দেন।

তাই উপজেলা নির্বাচন বিধিমালা ২০১৩ এর ২৪ ধারা অনুযায়ী অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তাকেই নির্বাচিত ঘোষণা করা হয়েছে।  

এরআগে বুধবার (২০ ফেব্রুয়ারি) রিটার্নিং কর্মকর্তার মো. আশরাফুর রহমান যাচাই-বাচাই শেষে কামাল হোসেনের মনোনয়নপত্র বাতিলের ঘোষণা করেন। পরে আপিলের পরিপ্রেক্ষিতে সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রিটার্নিং কর্মকর্তা তার প্রার্থিতা ফিরিয়ে দেন। ফলে চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী হওয়ার তাকে নির্বাচিত ঘোষণা করা হয়।

কামাল হোসেন বাংলানিউজকে বলেন, যোগ্যার বিচারে ও আমাকে ভালোবেসে আর কোনো প্রার্থী প্রতিদ্বন্দ্বী করেননি। তাই আমাকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া মানে আমার দায়িত্ব বেড়ে যাওয়া। তাই সবার সহযোগিতা নিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাবো।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।