ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

দোহার-নবাবগঞ্জে মনোনয়নপত্র জমা দিলেন ৩৫ প্রার্থী

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, মার্চ ৫, ২০১৯
দোহার-নবাবগঞ্জে মনোনয়নপত্র জমা দিলেন ৩৫ প্রার্থী

দোহার, ঢাকা: চতুর্থ ধাপে উপজেলা নির্বাচনে ঢাকার দোহার-নবাবগঞ্জ উপজেলায় মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩৫ জন প্রার্থী।

দোহার উপজেলায় ১১ জন ও নবাবগঞ্জ উপজেলায় ২৪ জন প্রার্থী মনোনয়ন জমা দেন।

সোমবার ( ৪ মার্চ) রাতে  বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ফারজানা আবেদীন ও দোহার উপজেলা নির্বাচন অফিসার মো. রেজাউল ইসলাম।

নবাবগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৭ জন।

অপরদিকে দোহারে চেয়ারম্যান প্রার্থী ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়পত্র জমাদানকারীরা হলেন নবাবগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত আব্দুল বাতেন মিয়া, স্বতন্ত্র প্রার্থী নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, আব্দুল রাজ্জাক ও ওমর ফারুক। ভাইস চেয়ারম্যান পদে স্বপন কুমার সাহা, শওকত ওসমান, পত্তনদার মো. রাকিব, মো. জসিম উদ্দিন, নুরুল আলম আতিকি, মো. আনোয়ার হোসেন বিদ্যুৎ, শেখ হান্নান উদ্দিন, হুমায়ূন কবির, সোহরাব হোসেন, আরিফুর রহমান খান, তাবির হোসেন পাভেল, মসফিকুর রহমান খান পলাশ ও চন্দন মণ্ডল। নারী ভাইস চেয়ারম্যান পদে মরিয়ম মোস্তফা, শাহিদা আক্তার, শিরিন চৌধুরী, রেশমা আক্তার, ইয়াসমিন আক্তার, সোহানা জামান দিপা ও পিয়াংকা খান।

চেয়ারম্যান পদে দোহারে আওয়ামী লীগ মনোনয়নপ্রার্থী মো. আলমগীর হোসেন ও নুরইসলাম বেপারী। ভাইস চেয়ারম্যান পদে মাজহারুল ইসলাম, সুজাহার বেপারী, ফিরুজ মিয়া, আব্দুস সালাম ও তৈয়বুর রহমান। নারী ভাইস চেয়ারম্যান পদে সাজেদা ইসলাম, সানজিদা ইসলাম, ফেরদৌস বেগম ও রহিমা বেগম।

এ দু’ উপজেলায় ৪ মার্চ মনোনয়ন জমার শেষ দিন, বাছাই ৬ মার্চ, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৩ মার্চ ও ৩১ মার্চ চতুর্থ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০৩৫৭ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।