ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

নির্বাচন ও ইসি

চরফ্যাশনে ২ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
চরফ্যাশনে ২ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে ভোটারদের দীর্ঘ লাইন। ছবি: বাংলানিউজ

ভোলা: ভোলার চরফ্যাশন উপজেলার নুরাবাদ ও আহম্মদপুর ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। প্রচণ্ড শীত উপেক্ষা করে কেন্দ্রগুলোতে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে।  

সোমবার (৩০ ডিসেম্বর) সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৫টা পর্যন্ত।  

নারী এবং পুরুষ ভোটাররা উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

সকাল ১০টা পর্যন্ত কোথাও কোনো অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।  

দুই ইউনিয়নে সাত জন চেয়ারম্যান প্রার্থীসহ, সংরক্ষিত মহিলা আসন ও সাধারণ সদস্য পদে মোট ৯৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ভোট কেন্দ্র রয়েছে ১৮টি।

এর মধ্যে নুরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র প্রার্থী তিন জন। আহম্মদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র দুইজন প্রার্থী। দুই ইউনিয়নের সব কেন্দ্রেই চার স্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছে।  

নুরাবাদ ৪ নম্বর ও আহম্মদপুর ৯ নম্বর ওয়ার্ডে দেখা গেছে ভোটারদের লম্বা লাইন। সারিবদ্ধ হয়ে ভোটাররা ভোট দিচ্ছেন। দীর্ঘদিন পর এখানে ভোট হওয়ায় ভোটারদের মধ্যে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। ভোট দিয়ে সন্তুষ্টি প্রকাশ করছেন অনেকেই।  

চরফ্যাশন সার্কেলের সহকারী পুলিশ সুপার সাব্বির হোসেন জানান, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট হচ্ছে। সকাল থেকেই ভোটারদের দীর্ঘ লাইন, উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট দিচ্ছেন। কোথাও কোনো ঝামেলা নেই। ভোটারদের উপস্থিতি প্রায় ৮০ ভাগ।  

জানা যায়, সীমানা জটিলতার কারণে দীর্ঘ নয় বছর পর অবশেষে চরফ্যাশন উপজেলার এ দুটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa