ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

মেয়র প্রার্থী তাপস-আতিককে জাসদের সমর্থন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
মেয়র প্রার্থী তাপস-আতিককে জাসদের সমর্থন

ঢাকা: ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের প্রতি সমর্থন জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)।

শুক্রবার (৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত স্থায়ী কমিটির সভা থেকে এ ঘোষণা দেওয়া হয়।

জাসদ সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভা থেকে দলের নেতাকর্মী-সমর্থকদের আওয়ামী লীগের এ দুই প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারাভিযানে ঝাঁপিয়ে পরতে এবং দুই সিটির আওয়ামী লীগ প্রার্থীকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানানো হয়।

এছাড়া সভায় দুই মেয়র প্রার্থীর প্রতি ঢাকা মহানগরীর যানজট নিরসন, বিশুদ্ধ পানি সরবরাহ, ডেঙ্গুসহ মশা নিয়ন্ত্রণ, জলাবদ্ধতা, বায়ুদূষণ, বর্জ ও পয়নিষ্কাশন ব্যবস্থাপনা, খেলার মাঠ ও পার্ক, নদী-খাল-উন্মুক্ত জলাশয় পুনরুদ্ধার, জোনভিত্তিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী ভর্তির ব্যবস্থাপনা, পাড়া-মহল্লার রাস্তা-ঘাট মেরামত করতে সুনির্দিষ্ট পদক্ষেপ নেওয়াসহ সব সরকারি সংস্থাকে নিয়ে ‘নগর সরকার’ গঠনের সুনির্দিষ্ট নির্বাচনী অঙ্গীকার ঢাকাবাসীর সামনে ঘোষণার দাবি করা হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার, মোশাররফ হোসেন, মীর হোসাইন আখতার, নুরুল আখতার, নাদের চৌধুরী, অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
আরকেআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।