ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিএনপির এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ ইশরাকের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
বিএনপির এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ ইশরাকের

ঢাকা: কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

শনিবার (০১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর গোপীবাগ আরকে মিশন রোডে শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিজের ভোট প্রয়োগ শেষে এ অভিযোগ করে তিনি।

তবে এসময় ভোট সুষ্ঠু হলে বিপুল ভোটের ব্যবধানে জয় পাবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

ইশরাক বলেন, গতকাল রাত থেকে বেশকিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। আমাদের ৩৪ নম্বর ওয়ার্ডে কেন্দ্র থেকে সিসি ক্যামেরা খুলে কেন্দ্র দখল করতে চেয়েছিল। এসময় এক কর্মীকে মেরে আহত করা হয়েছে। পরবর্তীকালে স্থানীয়রা মিলে দুর্বৃত্তরা বিতাড়িত করেছে। এভাবে কেন্দ্র পাহারা দিয়ে রাখতে পারলে আমরা অবশ্যই বিপুল ভোটে বিজয়ী হবো। এসময় তিনি কেন্দ্র পাহারা দিতে ভোটারদের আহ্বান জানান।

তিনি বলেন, আমি বাসা থেকে বের হয়েছি আল্লাহকে স্মরণ করে। বাবার কথা স্মরণ করেছি। আমি মুক্তিযোদ্ধার সন্তান। আমাকে যদি আহত করা হয়, মারা হয় তবু মাঠে থাকবো, আছি। যেখানেই কেন্দ্র দখল হবে নিজে যাবো সেখানে। কোনো কিছুই আমাকে আটকাতে পারবে না। ইতোমধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের জানানো হয়েছে। আশা করি তারা সব বিষয়ে ব্যবস্থা নেবেন।

ইভিএম নিয়ে তিনি বলেন, ইভিএমর প্রতি আমাদের আস্থা নেই। ইভিএমে প্রোগ্রামে ত্রুটিযুক্ত হতে পারে। আমাকেই তিনবার ট্রেনিং নেওয়া লেগেছে ভোট দেয়ার জন্য। তাহলে সাধারণ ভোটার কীভাবে বুঝবে ইভিএম বিষয়ে। ইভিএম নিয়ে আমাদের আগের বক্তব্যের পরিবর্তন হবে না। তবে ভোট সুষ্ঠুভাবে দিতে পারলে আমরা বিপুল ভোটে জয়লাভ করবো।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২০
ইএআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।