ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঢাকা-১৮

ভোট ভালো হচ্ছে: হাবীব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
ভোট ভালো হচ্ছে: হাবীব সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন হাবীব হাসান, ছবি: জিএম মুজিবুর

ঢাকা: ঢাকা-১৮ সংসদীয় আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ ভালো হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবীব হাসান। একই সঙ্গে জয়ের ব্যাপারে আশাবাদী বলেও জানিয়েছেন ক্ষমতাসীন দলের এ প্রার্থী।

 

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ৮টা থেকে উপ-নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। সকাল ১০টার দিকে উত্তরার ৫ নম্বর সেক্টরের আই ই এস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে আসেন হাবীব হাসান।  

ভোট দেওয়ার পর মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান হাবীব। সাংবাদিকদের ব্রিফিং কালে হাবীব বলেন, আজ আমার জীবনের অত্যন্ত আনন্দের দিন। পরিশ্রমের সফলতার স্বীকৃতির দিন। আমার মতো তৃণমূলের নগণ্য কর্মীকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাই। নেতাকর্মীদের বাঁধভাঙা জোয়ার দেখেছি।  

ভোটের পরিবেশ কেমন দেখছেন সাংবাদিকদের এমন প্রশ্নে এ প্রার্থী বলেন, এখনো পর্যন্ত ভোট ভালো হচ্ছে।  

প্রচার প্রচারণায় নেতাকর্মীর জোয়ার থাকলেও কেন্দ্রে ভোটার কম কেন জানতে চাইলে হাবীব বলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি আরও বাড়বে।  

সবশেষে জয়ের বিষয়ে নিজের শতভাগ আশাবাদ ব্যক্ত করেন হাবীব হাসান।

বিগত ৯ জুলাই সংসদ সদস্য সাহারা খাতুনের মৃত্যু হলে আসনটি শূন্য ঘোষণা করা হয়। এরপর গত ২৮ সেপ্টেম্বর উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
এস এইচ এস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।