ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঢাকা-১৮ 

জাহাঙ্গীরের অভিযোগ নাকচ করলেন হাবীব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
জাহাঙ্গীরের অভিযোগ নাকচ করলেন হাবীব ভোট কেন্দ্রে হাবীব হাসান, ছবি: জিএম মুজিবুর

ঢাকা: ঢাকা-১৮ সংসদীয় আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেনের অভিযোগ নাকচ করে দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবীব হাসান।  

ভোট কেন্দ্রে পুলিং এজেন্টকে ঢুকতে না দেওয়া, এজেন্ট ঢুকলে বের করে দেওয়া, বিএনপি সমর্থিত ভোটারদের কেন্দ্রে যেতে বাধা দেওয়া- জাহাঙ্গীরের করা এমন সব অভিযোগের সত্যতা কোথাও পাননি বলে মন্তব্য করেছেন তিনি।

 

জাহাঙ্গীরের অভিযোগের ব্যাপারে জানতে চাইলে বৃহস্পতিবার (১২ নভেম্বর) আসনের উত্তরা ৫ নম্বর সেক্টরের আইইএস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেওয়ার পর এক ব্রিফিংয়ে হাবীব আরও বলেন, কোথাও এমন পরিস্থিতি হতে দেখিনি আমি। আপনারাও (সাংবাদিক) এর ভালো জবাব দিতে পারবেন, আপনারা দেখছেন। বিএনপি সবসময়ই অভিযোগ করে।  

বহিরাগত লোকজন এনে আওয়ামী লীগ কর্মী সমাবেশ করেছে- জাহাঙ্গীরের এমন অভিযোগের জবাবে হাবীব বলেন, আমাদের সঙ্গে জনগণ আছেন, বহিরাগতদের দরকার নাই। বরং এটা তাদের দরকার। তারাই বহিরাগত লোকজন এনে এলাকায় সন্ত্রাস করার চেষ্টা করেছেন। কেন্দ্রে ভোটারদের উপস্থিতিও ভালো। বেলা বাড়লে আরও ভোটার বাড়বে।  

বিগত ৯ জুলাই সংসদ সদস্য সাহারা খাতুনের মৃত্যু হলে আসনটি শূন্য ঘোষণা করা হয়। এরপর গত ২৮ সেপ্টেম্বর উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
এস এইচ এস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।