ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

বাগেরহাটে শেষ মুহূর্তে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
বাগেরহাটে শেষ মুহূর্তে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

বাগেরহাট: দুইদিন পর বাগেরহাটের ৬৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন। শেষ মুহূর্তে প্রার্থী, প্রার্থীর কর্মী-সমর্থকদের প্রচার-প্রচরণায় মুখরিত হয়ে উঠেছে পাড়া মহল্লা।

এবারের নির্বাচনে বিএনপি অংশ না নেওয়ায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর মাথা ব্যথা দলীয় বিদ্রোহী প্রার্থী। নিজের দলের বিদ্রোহী প্রার্থীরা ঘুম কেড়ে নিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থীর। তবে ভেদাভেদ ভুলে উন্নয়নের আসায় দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য জেলা ও উপজেলা পর্যায়ের নেতারা বিভিন্ন এলাকায় সভা-সমাবেশ করে নানা প্রতিশ্রুতি দিচ্ছেন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মনি শংকর হালদারের পক্ষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন।  

এ সময় জেলা আওয়ামী লীগ ও মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সমাবেশে হোগলাপাশা ইউনিয়নের সহস্রাধিক ভোটার নেন।

সমাবেশে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূইয়া হেমায়েত উদ্দিন বলেন, বিভিন্ন মাপকাঠিতে যাচাই-বাছাই শেষে যোগ্য প্রার্থীকেই মনোনয়ন বোর্ড নৌকা প্রতীক দিয়েছেন। দলের সকল নেতাকর্মীকে নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারণ ভোটারদেরও চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীদের ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এর আগে, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূইয়া হেমায়েত উদ্দিন ভুইয়াসহ দলীয় নেতারা মোরেলগঞ্জ উপজেলার বনগ্রাম ও রামচন্দ্রপুর ইউনিয়নের নৌকা প্রাতিকের প্রার্থীদের পক্ষে সমাবেশে নেন।

হোগলাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মনি শংকর হালদার বলেন, প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। বঙ্গবন্ধুর নৌকা নিয়ে আমি মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। জয় আমাদেরই হবে। আমি বিজয়ী হলে এই ইউনিয়ন থেকে মাদক ও সন্ত্রাসকে বিতাড়িত করব। এলাকার মানুষের জন্য বাসযোগ্য এইটি সুন্দর ইউনিয়ন উপহার দেওয়ার আশ্বাস দেন তিনি।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa