ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

কচুয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হচ্ছেন তাসলিমা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
কচুয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হচ্ছেন তাসলিমা 

বাগেরহাট: আর কোনো প্রার্থী না থাকায় বাগেরহাটের কচুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হতে যাচ্ছেন সাবেক ইউপি চেয়ারম্যান তাসলিমা বেগম।

সোমবার (১১ অক্টোবর) বিকেলে বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তার দপ্তরে যাছাই-বাছাই শেষে তাসলিমার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

যার ফলে একক প্রার্থী হিসেবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে আর কোন বাধা থাকলো না।  

বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফারাজি বেনজির আহমেদ বলেন, নির্ধারিত সময়ের মধ্যে একক প্রার্থী হিসেবে তাসলিমা বেগম মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বিকেলে যাচাই-বাছাইয়ে তার মনোনয়ন পত্র বৈধ হয়েছে। তফসিল অনুযায়ী ১৭ অক্টোবর পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহারের সুযোগ রয়েছে। এর পরই তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হবে।

কচুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ওই পদটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন। ২৯ সেপ্টেম্বর কচুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী ৯ অক্টোবর মনোনয়ন পত্র জমা দানের শেষ সময়ের মধ্যে শুধুমাত্র তাসলিমা বেগম মনোনয়ন পত্র জমা দেন।  

তাসিলমা বেগম কচুয়া উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমানের স্ত্রী। তিনি রাড়ীপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa