ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

লাকসামের ৫ চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
লাকসামের ৫ চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে লাকসাম উপজেলার মানচিত্র

কুমিল্লা: দ্বিতীয় দফার ইউপি নির্বাচনে কুমিল্লার লাকসাম উপজেলার পাঁচ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে রয়েছেন। এদিকে সাধারণ সদস্য পদে ৪৪জন ও সংরক্ষিত মহিলা সদস্য ১৫টি পদের প্রার্থীরাও বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ার পথে।

মনোনয়ন জমা দেওয়া সবাই আওয়ামী লীগ সমর্থিত। উত্তরদা ইউনিয়নের একটি সাধারণ ওয়ার্ডে দুইজন বিদ্রোহী প্রার্থী রয়েছে।

সূত্রমতে, লাকসাম উপজেলার পাঁচটি ইউনিয়নে চেয়ারম্যান পদে পাঁচজন, সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৪৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রোববার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা রাজিবুল করিমের কাছে লাকসাম পূর্ব, আজগরা ও উত্তরদা ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। অপর রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তা সৈয়দ শাহিনুর ইসলামের কাছে কান্দিরপাড় ও গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে উত্তরদা ইউনিয়নে মো. ইমাম হোসেন, গোবিন্দপুর ইউনিয়নে নিজাম উদ্দিন শামীম, লাকসাম পূর্ব ইউনিয়নে আলী আহম্মদ, কান্দিরপাড় ইউনিয়নে ওমর ফারুক, আজগরা ইউনিয়নে মো. নজরুল ইসলাম মজুমদার মনোনয়নপত্র জমা দেন।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa