ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

জোর করে নৌকায় সিল, ৩৭ ব্যালট বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
জোর করে নৌকায় সিল, ৩৭ ব্যালট বাতিল

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার ইউপি নির্বাচনে ভোট কেন্দ্রে প্রভাব বিস্তার করে নৌকা প্রতীকে সিল মারায় ৩৭টি ব্যালট পেপার বাতিল করা হয়েছে।  

রোববার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে চন্ডিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সকাল ৮টায় ভোট শুরু হয়েছে, যা চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোট শুরুর পর আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. কামাল হোসেনের কর্মী-সমর্থকরা কেন্দ্রে ঢুকে জোর করে ব্যালট পেপারে সিল দিতে শুরু করেন। এসময় দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার বাতিল করেন।

এদিকে আয়েশা বেগম নামে এক নারী ভোটার ওই বুথে ভোট দিতে গেলে আগে থেকে ব্যালটে নৌকায় সিল মারা দেখতে পান। পরে তিনি বিষয়টি প্রিজাইডিং কর্মকর্তাকে জানিয়ে ভোট না দিয়ে চলে যান।   

ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বোরহান উদ্দিন বলেন, জোর করে নৌকায় সিল দেওয়া ৩৭টি ব্যালট পেপার বাতিল করা হয়েছে। হঠাৎ করে কেন্দ্রের ৯ নম্বর নারী বুথে ঢুকে চেয়ারম্যান প্রার্থীর ব্যালটে সিল মেরে তারা দ্রুত পালিয়ে যান। তাই কাউকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa