ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

স্বামীর পিঠে চড়ে ভোট দিলেন রওশন

মো. আমান উল্লাহ আকন্দ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
স্বামীর পিঠে চড়ে ভোট দিলেন রওশন স্বামীর পিঠে চড়ে ভোট কেন্দ্রে রওশন

ময়মনসিংহ: রওশন আক্তারের বয়স যখন পাঁচ বছর, তখন টাইফয়েড জ্বরে আক্রান্ত হয়ে অচল হয়ে যায় তার দুই পা। হামাগুড়ি দিয়ে চলতে হয় তাকে।

তবুও ভোটের দিন চলে এসেছেন ভোট কেন্দ্রে। স্বামীর পিঠে চড়ে এসে দিয়েছেন ভোট।  

রোববার (২৮ নভেম্বর) সকাল ১১টার দিকে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের ৯৮ নম্বর কাঁচাচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ভোট দিতে আসেন রওশন।  

নিজ ভোট দেওয়া শেষে বাংলানিউজকে রওশন বলেন, আমার একটা ভোটও মানুষের প্রয়োজনে আসতে পারে। কিন্তু আমি যদি বাসায় বসে থাকতাম তাহলে ভোটটা দেওয়া হত না। প্রার্থীরা আমাকে দাম না দিলেও আমি আমার মূল্যবান ভোটটা নষ্ট করতে চাই না। তাই ভোট দিতে এসেছি। ভোট দিতে পেরে খুব ভালো লাগছে।

রওশনের স্বামী সোহেল মিয়া বাংলানিউজকে বলেন, স্ত্রীর চলাফেরার সমস্যার জন্য আমিই তার কাছে থেকে সহযোগিতা করি। ভোটের ব্যাপারে সে অনেক সচেতন। তার আগ্রহ দেখেই তাকে নিয়ে এসেছি ভোট দেওয়ানোর জন্য।

তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ময়মনসিংহ জেলার তিনটি উপজেলা ত্রিশাল, মুক্তাগাছা ও সদরের ২৭টি ইউনিয়নে মোট ১৮২ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

ত্রিশাল উপজেলার ২৯৬টি ভোট কেন্দ্রে ৭ লাখ ৫০ হাজার ৬৯৯ জন ভোটার তাদের ভোটাধিকারের সুযোগ পাচ্ছেন।  

যেখানে পুরুষ ভোটার রয়েছেন ৩ লাখ ৮১ হাজার ৫০৩ জন ও নারী ৩ লাখ ৬৯ হাজার ১৯৬ জন।  

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa