ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

নির্বাচন

নির্বাচনে জেতাতে ১০ লাখ টাকা চেয়ে আটক ভুয়া প্রিসাইডিং অফিসার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
নির্বাচনে জেতাতে ১০ লাখ টাকা চেয়ে আটক ভুয়া প্রিসাইডিং অফিসার

রংপুর: রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে কাউন্সিলর প্রার্থীকে বিজয়ী করার প্রলোভন দেখিয়ে ১০ লাখ টাকা দাবির অভিযোগে এক ভুয়া প্রিসাইডিং অফিসারকে আটক করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা ভুয়া পরিচয়পত্র, নির্বাচন কমিশনের সিল ও কিছু কাগজপত্রও জব্দ করা হয়।

সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলে নগরীর মন্দিরা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক লালটু ইসলাম রানা (৪০) ঝিনাইদহ সদর উপজেলার ধুপাউলা গ্রামের এন্তাজ জোদ্দারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রসিকের ৩৩ নম্বর ওয়ার্ডের মন্দিরপাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী সুলতান আহম্মেদের বাসায় গিয়ে নিজেকে প্রিসাইডিং অফিসার পরিচয় দেন রানা। এ সময় তাকে দুই হাজার ভোটে নির্বাচিত করে দেওয়ার কথা বলে ১০ লাখ টাকা দাবি করেন তিনি। তার কথায় সন্দেহ হলে মাহিগঞ্জ থানায় খবর দেন কাউন্সিলর প্রার্থী সুলতান আহম্মেদ। পরে তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভুয়া প্রিসাইডিং অফিসারের ভুয়া পরিচয় দেওয়া লালটু ইসলাম রানা নামে এক যুবককে আটক করা হয়েছে। এসময় তার সঙ্গে থাকা ভুয়া পরিচয়পত্র, নির্বাচন কমিশনের সিল ও কিছু কাগজপত্র জব্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।