ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

নির্বাচন

বৃহস্পতিবার কুমিল্লার ১৭ ইউনিয়নে নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
বৃহস্পতিবার কুমিল্লার ১৭ ইউনিয়নে নির্বাচন

কুমিল্লা: বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) কুমিল্লার পাঁচ উপজেলার ১৭ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে কুমিল্লা জেলা নির্বাচন অফিস।

 

বৃহস্পতিবার সকাল ৮টার পরিবর্তে সাড়ে ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হবে। ১৭ ইউনিয়নের সাধারণ নির্বাচন আর একটি ওয়ার্ডের উপ-নির্বাচন হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে।  

ইউনিয়নগুলো হলো-নাঙ্গলকোটের রায়কোট উত্তর, রায়কোট দক্ষিণ, আদ্রা উত্তর, আদ্রা দক্ষিণ, জোড্ডা পূর্ব, জোড্ডা পশ্চিম, বটতলী ও দৌলখাঁড়। লাকসাম উপজেলার বাকই দক্ষিণ, মুদাফফরগঞ্জ উত্তর, মুদাফফরগঞ্জ দক্ষিণ। লালমাই উপজেলার বাকই উত্তর, পেরুল উত্তর। বরুড়ার ভাউকসার ও শাকপুর। দাউদকান্দির ইলিয়টগঞ্জ দক্ষিণ ও দৌলতপুর ইউনিয়ন।

একই দিন মনোহরগঞ্জ উপজেলার ঝলম উত্তর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে ইউনিয়ন পরিষদ সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।  

কুমিল্লার অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল কালাম জানান, বৃহস্পতিবার ১৭ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। সব নির্বাচন অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে। ভোটগ্রহণে নির্বাচনী সব সরঞ্জামাদি উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে। ইভিএমে যদি কোনো সমস্যা হয় তাৎক্ষণিক টেকনিক্যাল টিম তা সমাধান করবে। বিগত নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল ৮টায়। এ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হবে সাড়ে সকাল ৮টায়, শেষ হবে বিকেল সাড়ে ৪টায়।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।