ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

গোসাইরহাট পৌরসভার প্রথম মেয়র বিদ্রোহী প্রার্থী আউয়াল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
গোসাইরহাট পৌরসভার প্রথম মেয়র বিদ্রোহী প্রার্থী আউয়াল মো. আব্দুল আউয়াল

শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরহাট পৌরসভার প্রথম নির্বাচন সোমবার (১৭ জুলাই) অনুষ্ঠিত হয়েছে। এতে স্বতন্ত্র প্রার্থী (বিদ্রোহী) নারিকেল গাছ প্রতীকের মো. আব্দুল আউয়াল বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জাকির হোসেন দুলাল।

রিটার্নিং কর্মকর্তা মো. সোহেল সামাদ এ ফলাফল নিশ্চিত করে জানান, সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ শেষ হয়। এতে গোসাইরহাট পৌরসভার প্রথম মেয়র নির্বাচিত হয়েছেন মো. আব্দুল আউয়াল। তিনি ৩৬৭২ ভোট পেয়েছেন।  

জানা গেছে, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাকির হোসেন দুলাল শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য। অন্যদিকে বিজয়ী মো. আব্দুল আউয়াল দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করার দায়ে সম্প্রতি গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহ প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কৃত হয়েছেন।  

এছাড়াও এ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ করার দায়ে গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেওয়ান মো. শাহজাহান ও গোসাইরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান মিন্টু বহিষ্কৃত হন।  

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।