ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

ছেংগারচর পৌরসভায় নৌকার আরিফ উল্লাহ সরকার জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
ছেংগারচর পৌরসভায় নৌকার আরিফ উল্লাহ সরকার জয়ী মো. আরিফ উল্লাহ সরকার

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে ১২ হাজার ৬৫৯ ভোট পেয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. আরিফ উল্লাহ সরকার বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নুরুল হক সরকার নারিকেল গাছ প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৯৬ ভোট।

সোমবার (১৭ জুলাই) সন্ধ্যায় মতলব উত্তর উপজেলা পরিষদে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন।

এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট হয়। ভোটারের উপস্থিতি থাকায় বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়।

মেয়র পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আরিফ উল্লাহ সরকার (নৌকা), জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. সেলিম হোসেন (লাঙল), স্বতন্ত্র প্রার্থী মো. নুরুল হক সরকার (নারিকেল গাছ) ও স্বতন্ত্র প্রার্থী আ. ওয়াদুদ মাস্টার (মোবাইল)।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৫১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। আর ভোটার সংখ্যা ৩৩ হাজার ৩৩৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৭ হাজার ২ জন এবং নারী ভোটার ১৬ হাজার ৩৩৪ জন।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।