ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

গুরুদাসপুরে জামায়াতের মিছিলে হামলা: আহত ১০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৩

নাটোর: নাটোরের গুরুদাসপুরে জামায়াতে ইসলামীর মিছিলে ছাত্রলীগের হামলায় জামায়াতে ইসলামীর থানা আমির আব্দুল খালেকসহ ১০ জামায়াত নেতাকর্মী আহত হয়েছে।
 
সোমবার বিকেলে ব্যর্থ মহাজোট সরকারের পদত্যাগ ও মাওলানা নিজামী ও সাঈদীসহ আটক বিরোধীদলের সব নেতাকর্মীদের মুক্তির দাবিতে নাটোরের গুরুদাসপুর থানা জামায়াতে ইসলামী এ মিছিল বের করে।



উপজেলার চাঁচকৈড় বাজারের পুরাতন বাস টার্মিনাল থেকে মিছিলটি শুরু হয়ে বাজারের চৈতালী হাটা ও রসুনহাটা হয়ে আবার পুরাতন বাস টার্মিনালে ফিরে আসলে পেছন থেকে গুরুদাসপুর পৌর মেয়রের ছোট ভাই শাহিনুল মোল্লাসহ ছাত্রলীগ কর্মীরা হামলা চালায়।

হামলায় গুরুদাসপুর জামায়াতে ইসলামীর আমির আব্দুল খালেক, জামায়াত কর্মী আদেল হোসেন, শফিকুল ইসলাম, আবুল হোসেন, হায়দার আলী, ফয়সাল ইসলাম ও হাফিজুল ইসলামসহ ১০ জামায়াত নেতাকর্মী আহত হয়েছে।

আহতদের স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নাটোর জেলা জামায়াতের আমির অধ্যাপক মো. ইউনুস আলী ও সেক্রেটারি অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগের তারা পালিয়ে গেছে। এ ঘটনার পর থেকে পুলিশ সতর্কবস্থায় রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৩
সম্পাদনা: শামীম হোসেন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa