ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

রাজশাহীতে ৫০ জনের মনোনয়নপত্র সংগ্রহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
রাজশাহীতে ৫০ জনের মনোনয়নপত্র সংগ্রহ

রাজশাহী: রাজশাহীর তানোর ও মুন্ডুমালা পৌর নির্বাচনে মেয়রপদে ৭ জন এবং কাউন্সিলরপদে ৪৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে দুই পৌরসভায় ১০ নারী কাউন্সিলর প্রার্থী রয়েছেন।



রোববার (২৯ নভেম্বর) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিস চলাকালীন সময়ে প্রার্থীরা এসব মনোনয়নপত্র সংগ্রহ করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, তানোর পৌরসভা নির্বাচনে মেয়রপদে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক ও সাবেক ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান মোল্লা বাচ্চু।

এ পৌরসভায় বিএনপি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন উপজেলা যুবদল সভাপতি মিজানুর রহমান মিজান ও বিএনপির তৎকালীন সময়ের বহিষ্কৃত নেতা বর্তমান মেয়র ফিরোজ সরকার।

এদিকে, মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র গোলাম রাব্বানী এবং জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য লুৎফর রহমান।

এ পৌরসভায় জামায়াত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মুন্ডুমালা পৌর জামায়াতের সেক্রেটারি অধ্যাপক আনিসুর রহমান।

বিএনপি থেকে মেয়রপদে কেউ মনোনয়নপত্র উত্তোলন করেননি বলে জানান উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল ইসলাম।

আগামী ৩০ ডিসেম্বর সারাদেশের ন্যায় তানোর ও মুন্ডুমালা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত মনোনয়ন উত্তোলন ও জমা দেওয়া যাবে। ৫ ও ৬ ডিসেম্বর যাচাই-বাছাই শেষে ১৫ ডিসেম্বর প্রতীক বরাদ্দ পাবেন প্রার্থীরা।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
এসএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।