ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

গাইবান্ধায় মেয়র পদে মুখোমুখি দুই ক্রীড়া সংগঠক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৫
গাইবান্ধায় মেয়র পদে মুখোমুখি দুই ক্রীড়া সংগঠক

গাইবান্ধা: গাইবান্ধা পৌর নির্বাচনে মেয়রপদে দুই ক্রীড়া সংগঠক ভোট যুদ্ধে মুখোমুখি হয়েছেন।

এদের একজন জেলা ক্রীড়া সংস্থার বর্তমান সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন এবং  অপরজন ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক বিএনপি মনোনীত প্রার্থী শহীদুজ্জামান শহীদ।



মিলন বাংলাদেশ গণ পরিষদের প্রথম স্পিকার অ্যাডভোকেট শাহ আব্দুল হামিদের নাতি এবং সাবেক সংসদ সদস্য বিশিষ্ট ক্রীড়াবিদ অ্যাডভোকেট জাহাঙ্গীর কবিরের ছেলে।

মিলন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ছাড়াও ঘাঘট ক্রীড়া চক্রের দীর্ঘদিনের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। জেলা যুবলীগের সভাপতি এবং নব নির্বাচিত গাইবান্ধা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাহী কমিটিরও সদস্য তিনি।

অপরদিকে শহীদের বাবা প্রয়াত সুলতান আলী সরকার সাবেক মহকুমা আওয়ামী লীগের অন্যতম নেতা ও সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। শহীদ বর্তমানে শহর বিএনপির সভাপতি ও জাতীয়তাবাদী ক্রীড়া উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিবের দায়িত্ব পালন করছেন। তিনি সানরাইজ স্পোটিং ক্লাবের সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক নির্বাচিত পরিচালক।

এছাড়া গাইবান্ধা নাহিদ ফাউন্ডেশনের সেক্রেটারির দায়িত্ব পালন করছেন তিনি। এ প্রতিষ্ঠানটি ক্যান্সার রোগীসহ বিভিন্ন জটিল রোগে অসংখ্য রোগীর চিকিৎসা সেবায় মোটা অংকের অর্থ সহায়তা দিয়ে যাচ্ছে।

এখন গাইবান্ধাবাসী অপেক্ষা করছেন পৌর নির্বাচনে কে হারে কে জেতে তা দেখার জন্য।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa